Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুন্ডে স্ত্রীর লাথিতে স্বামীর মৃত্যু

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায় স্পর্শকাতর স্থানে স্ত্রীর লাথির আঘাতে আবুল হাশেম (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ অভিযুক্ত নারীকে আটক করেছে। গতকাল শুক্রবার সকালে জঙ্গল সলিমপুরের ৫ নম্বর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহত আবুল হাশেমের স্ত্রী লাইলীকে আটক করে। লাইলী বর্তমানে সীতাকুন্ড থানা পুলিশের হেফাজতে রয়েছেন।
থানা সূত্রে জানা যায়, সীতাকুন্ড সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুর এলাকার বাসিন্দা আবুল হাশেম ও তার স্ত্রী লাইলী বেগমের (৪০) মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। নিঃসন্তান এই দম্পত্তি গত মঙ্গলবারও ঝগড়ায় লিপ্ত হলে একপর্যায়ে স্ত্রী লাইলী তার স্বামীর অন্ডকোষে সজোরে লাথি মারেন। এতে স্বামী আবুল হাশেম গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে কয়েকদিন চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এদিকে, স্থানীয় সূত্রে এ খবর পেয়ে পুলিশ গতকাল দুপুরে স্ত্রী লাইলী বেগমকে গ্রেফতার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ