Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা আহমদ শফী (রহ.) দ্বীনের একনিষ্ঠ রাহবার ছিলেন

ইসলাহী জোড়ে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৭:৪৯ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী (রহ.) দ্বীনের একনিষ্ঠ রাহবার ছিলেন। নাস্তিক্যবাদের বিরুদ্ধে আল্লামা আহমদ শফী (রহ.) আজীবন সংগ্রাম করেছেন। বাতেলের সাথে আল্লামা শফী (রহ.) কোন আপোষ করেননি। আজ বৃহস্পতিবার নগরীর দোলাইপাড়ে আঞ্জুমানে দাওয়াতে ইসলাহ বাংলাদেশ বাংলাদেশ এর উদ্যোগে অনুষ্ঠিত ইসলাহী জোড় ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
আল্লামা শাহ আহমদ শফী (রহ.) এর সুযোগ্য সাহেবজাদা মাওলানা শাহ ইউসুফ মাদানীর সভাপতিত্বে এতে দেশ বরেণ্য ওলামায়ে কেরামরা বক্তব্য রাখেন। এছাড়া সারাদেশ থেকে আল্লামা শফী (রহ.) এর সহ¯্রাধিক খলিফারা দোয়া মাহফিলে অংশগ্রহণ করে তার কর্মময় জীবিন ওপর স্মৃতিচারণ করেন। জাতীয় ইমাম সমাজের মহাসচিব ও চকবাজার শাহী মসজিদের খতীব মাওলানা মিনহাজ উদ্দিনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আল্লামা শফী (রহ.) ছোট সাহেবজাদা মাওলানা আনাস মাদানী। ইসলাহী জোড়ে ৭ বিভাগের বিভাগীয় কমিটি গঠন করা হয় এবং দেশ ও জাতির মঙ্গল এবং আল্লামা শাহ আহমদ শফী (রহ.) এর রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৮ অক্টোবর, ২০২০, ৯:২৩ পিএম says : 0
    হেফাজতে ইসলাম বাংলাদেশের (অরাজনৈতিক প্রতিষ্ঠান) আমীর আল্লামা শাহ আহমদ শফী (রহঃ) ইসলামের জন্যে প্রচুর অবদান রেখেগেছেন এটা মানতেই হবে। তবে তিনি তার উত্তরসূরি হিসাবা কাওকে চিহ্নিত করে যেতে পারেননি। এখন তার স্থান নেয়ার জন্যে তথাকথিত অনেক ইসলামিক নেতাদেরকে এগিয়ে আসতে দেখা যাচ্ছে এটাই এখন ভয়াবহ অবস্থার সৃষ্টি করেছে।
    Total Reply(0) Reply
  • ফিরদাউস ৯ অক্টোবর, ২০২০, ৮:৫৬ এএম says : 0
    পীরে কামেল শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব এর আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী সাহেব এবং হযরত মাওলানা আনাস মাদানী সাহেব হচ্ছেন যোগ্য উত্তরসূরী ।
    Total Reply(0) Reply
  • ফিরদাউস ৯ অক্টোবর, ২০২০, ৮:৫৮ এএম says : 0
    পীরে কামেল শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী সাহেব এর আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী সাহেব এবং হযরত মাওলানা আনাস মাদানী সাহেব হচ্ছেন যোগ্য উত্তরসূরী ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ