Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় এনআরবিসি ব্যাংকের ৭৬তম শাখার কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৫:১৭ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে লোকনাথ ভবন, ৮৯ শাড়ি পট্টি, ভাঙ্গা বাজার, ভাঙ্গা, ফরিদপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) ২০২০ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ৭৬তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা সার্কেলের এ এস পি রবিউল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান অতিথি মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে। তিনি বলেন, ভাঙ্গা হবে দক্ষিণ পশ্চিামাঞ্চলের উন্নয়নের স্বারক। এ সময় আধুনিক ভাঙ্গা উপজেলার উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকল পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সকল উন্নয়নমূলক কাজের সাথে থাকতে চায়। তিনি বলেন, করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। তিনি জানান, এনআরবিসি ব্যাংক গ্রাহকদের আধুনিক প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা দিচ্ছে।

অনুষ্ঠানে ব্যাংকের চীফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) হারুনুর রশিদ, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির কানন, সিকিউরিটি ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান ফরহাদ সরকার, ভাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. আব্দুল হালিমসহ গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যে কোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ