Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘প্রতিদিন আদালতে সময় দিতে হয়’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

 ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। যে কারনে বারবার নির্বাচন কমিশন ও প্রশাসনকে অনুরোধ করেছি একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরী করতে। কিন্তু আপনারা সেটা এখনো করতে পারেননি। প্রতিক‚লতার মাঝেও আমরা জনগণের কাছে যাচ্ছি এবং ভোট চাচ্ছি। তিনি বলেন, সোমবার ও মঙ্গলবার দুই দিনই ঢাকা দায়রা জজ আদালতে যেতে হয়েছে। আমার যদি প্রতিদিন দুপুর ২ টা পর্যন্ত আদালতে সময় দিতে হয় তাহলে জনগণের কাছে যাবো কিভাবে?

গতকাল মঙ্গলবার বিকেলে যাত্রাবাড়ীতে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। সালাহউদ্দিন আহমেদ বলেন, সরকার আমাদের নেতাকর্মীদের নামে এই যে গায়েবানা মামলা দিয়েছে তার হাজিরা দিয়ে এখানে এসে হাজির হয়েছি। মিথ্যা মামলা দিয়ে প্রতিদিন আদালতে হাজির করছেন আর একদিন না গেলে সাথে সাথে ওয়ারেন্ট দিয়ে দিচ্ছেন। এসময় তিনি জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার স্বার্থে নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের জন্য পরিবেশ তৈরীর জন্য আহŸান জানান। তিনি বলেন, এই সরকার জনগণের ভোট হরণ করেছে। গত সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তাই এই ১৭ অক্টোবরের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। তাই ওইদিন সবাই কেন্দ্রে গিয়ে জনগণকে যার যার ভোট তাকে দেয়ার জন্য উৎসাহিত করতে নেতাকর্মীদের প্রতি আহŸান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আতিক উল্লাহ আতিক, তানভীর আহমেদ রবিন, শ্রমিকদলের মাহবুব আলম বাদল প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ