Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী জাগরণে অবিসংবাদিত নেতা ছিলেন আল্লামা শফী (রহ.)

ঢাকাস্থ জামালপুর জেলা ওলামা পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ৮:৫২ পিএম

হেফাজতে ইসলামীর আমীর আল্লামা শাহ আহমদ শফী (রহ.) জাতীয় ঐক্য প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। উপমহাদেশের ইসলামী জাগরণের অবিসংবাদিত নেতা ছিলেন আল্লামা শফী শফী (রহ.)। তিনি ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে সকলকে ঐক্যবদ্ধ করেছিলেন। তিনি সত্য-মিথ্যার পার্থক্য জাতির সামনে পরিষ্কার করেছিলেন। আজ শুক্রবার জাতীয় প্রেসক্লাবে আল্লামা আহমদ শফীর স্মরণে ঢাকাস্থ জামালপুর জেলা ওলামা পরিষদ আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। আলহাজ্ব মাওলানা হারুন অর রশিদ এর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক মাওলানা জিয়াউল আশরাফের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আল্লামা আহমদ শফী (রহ.) এর খলিফা মুফতী ওমর ফারুক সন্দিপী, মাওলানা শহিদুল্লাহ আনসারী, মুফতি আব্দুল জব্বার, ঢাকাস্থ জামালপুর জেলা ওলামা পরিষদের সভাপতি মুফতি কাজী মাহমুদুল হাসান, সিনিয়র সহ সভাপতি মুফতি সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি বাকি বিল্লাহ, মাওলানা আহমদ আবদুল কাইয়ূূম, সহ সভাপতি মুফতি মোস্তাফিজুর রহমান, মুফতি আব্দুল্লাহ আল মামুন, শায়খ ওসমান গণি, মুফতি আনোয়ার হোসাইন, মুফতী মুসলিম উদ্দিন, মুফতী জাহিদুল ইসলাম, মুফতি ইলিয়াস হোসাইন, মাওলানা ফরহাদ হুসাইন ও মাওলানা মুফতি আবু সুফিয়ান। পরে হযরতের বুলন্দ মর্যাদা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২ অক্টোবর, ২০২০, ১১:৫০ পিএম says : 0
    আমি ব্যাক্তিগত ভাবে এনাদের সাথে একমত পোষন করছি। হেফাজতে ইসলামীর আমীর আল্লামা শাহ্‌ আহমদ শফী (রহঃ) উপমহাদেশের ইসলামী জাগরণের অবিসংবাদিত নেতা ছিলেন এতে কোন সন্দেহ নেই। আল্লাহ্‌ হেফাজতে ইসলামী দলকে সঠিক পথে পরিচালনা করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ