Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রায়ার ইচ্ছে পূরণ করলেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

বিশেষ চাহিদা-সম্পন্ন কিশোরী মামিজা রহমান রায়ার আগ্রহে সাড়া দিয়ে ভিডিও কলে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী ও মামিজার ভিডিও কলে কথা বলার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এ বিএম সরওয়ার-ই আলম সরকার মামিজা রহমান রায়ার সঙ্গে প্রধানমন্ত্রীর কথা বলার বিষয়টি জানান। বৃহস্পতিবার বিকেল ৫টায় মামিজা রহমান রায়ার মা নাবিহা রহমান পিংকীর মোবাইল ফোনে ভিডিও কল করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিশোরী রায়া ভিডিও কলে প্রধানমন্ত্রীকে জাতীয় সংগীত গেয়েও শোনান। রায়ার সঙ্গে প্রধানমন্ত্রীও জাতীয় সংগীতে কণ্ঠ মিলিয়েছেন। এছাড়া রায়া প্রধানমন্ত্রীকে একটি কবিতা আবৃত্তি করে শুনিয়েছেন বলেও জানা গেছে।
এর আগে এই কিশোরী মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার আগ্রহ প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলো। সেই আগ্রহে সাড়া দিয়ে ভিডিও কলে কথা বলেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী ও মেয়েটির ভিডিও কলের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ