Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এলপিজি সুবিধার সম্প্রসারণে বৈপ্লবিক পরিবর্তন আসবে-- তানভীর আজম চৌধুরী

এলপিজি সম্প্রসারণে পদ্মা, মেঘনা, যমুনার সঙ্গে ওমেরার চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

সারাদেশে এলপিজি রিফিলিং স্টেশন সম্প্রসারণে রাষ্ট্রীয় জ্বালানি বিপণন কোম্পানি যমুনা, মেঘনা ও পদ্মা অয়েলের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ওমেরা অটোগ্যাস।
এই চুক্তির ফলে সারাদেশের ফিলিং স্টেশনগুলোতে ডিজেল, পেট্রোল ও অকটেনের পাশাপাশি এলপি গ্যাস রিফিল করার প্যানেল স্থাপন করতে পারবে ওমেরা। পাশাপাশি এসব ফিলিং স্টেশনে এলপিজি রূপান্তরের সেবাও দিতে পারবে তারা।
গতকাল ওমেরার মূল প্রতিষ্ঠান ইস্ট কোস্ট গ্রুপের গুলশান কার্যালয়ে মেঘনা পেট্রোলিয়াম, যমুনা অয়েল কোম্পানি ও পদ্মা অয়েল কোম্পানির সঙ্গে পৃথক চুক্তি করেন ওমেরা গ্যাস ওয়ানের নির্বাহী পরিচালক তানভীর আজম চৌধুরী।
ওমেরার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ইতোমধ্যেই ঢাকা ও এর আশেপাশে ২২টি ফিলিং স্টেশনে এলপিজি সুবিধা স্থাপন করেছে তারা। নতুন এই চুক্তির ফলে পদ্মা, মেঘনা ও যমুনার ডিলার প্রতিষ্ঠানগুলোর ফিলিং স্টেশনে এলপিজি স্টেশন স্থাপনের সুযোগ হল।
তানভীর আজম চৌধুরী বলেন, দেশের সর্বত্র এলপিজি সহজলভ্য নয়। তাই ভোক্তারা ভোগান্তির শিকার হন। নতুন এই চুক্তির ফলে এলপিজি সুবিধার স¤প্রসারণে এক বৈপ্লবিক পরিবর্তন আসবে।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ