Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে বেপরোয়া বাসের ধাক্কায় সাংবাদিক আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে বেপরোয়া বাসের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪ডটকমের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। গত শুক্রবার রাতে খিলক্ষেত থানার লা মেরিডিয়ান হোটেলের সামনে দিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় পেছন থেকে একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ওই যাত্রীবাহী বাসটি জব্দ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, খিলক্ষেত লা মেরিডিয়ানের সামনের এলাকায় উত্তরা থেকে বনানীগামী সড়ক হয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সাংবাদিক ইকরাম। এ সময় পেছন থেকে দ্রæতগতির একটি বাস ইকরামের মোটরসাইকেলে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এরপর পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।
গতকাল ইকরামের শারীরিক অবস্থার বিষয়ে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দিন জানান, শুক্রবার রাতেই সাংবাদিক ইকরামকে এক ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। তিনি এখন ১০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। থোরাসিক সার্জারি চিকিৎসকরাও সাংবাদিক ইকরামকে দেখে গেছেন তারাও বলেছেন যে, রোগী এখন স্থিতিশীল আছেন। তবে, নিয়ম অনুযায়ী তার চিকিৎসা চলছে বলেও জানান তিনি। থোরাসিক সার্জারির প্রধান অধ্যাপক ডা. কামরুল আলম জানান, সাংবাদিক ইকরামের বুকের ডান পাশের আটটি হাড় ভেঙে যাওয়ায় তার ফুসফুসে আঘাত করেছে। তবে, তিনি এখন স্টেবল থাকলেও বিপদমুক্ত নয়। তার অক্সিজেন লেভেল এখন ঠিক আছে। তার সুস্থ হতে সময় লাগবে।
এদিকে খিলক্ষেত থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও তার সহকারী পলাতক রয়েছেন। জড়িত চালকের সন্ধানে পুলিশ কাজ করছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ