Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড় হুজুর (রহ.)’র সহধর্মিণীর দাফন সম্পন্ন

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

গাজীপুরের কালীগঞ্জ দুর্বাটি মদিনাতুল উলুম কামিল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আলহাজ্ব এম এ সালাম (রহঃ)’র সহধর্মিণী নুরুল আক্তার বেগম (৮৭)-এর দাফন সম্পন্ন হয়েছে। গত রোববার রাতে তিনি ঢাকার নিজ বাসায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গতকাল বাদ যোহর মসজিদে গাউসুল আযম কমপ্লেক্সে মরহুমার প্রথম জানাযা এবং বাদ মাগরিব বাংলাদেশের অন্যতম ধর্মীয় বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী দুর্বাটি এম ইউ কামিল মাদরাসা সংলগ্ন দুর্বাটি দারুস সুন্নাত এতিমখানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মাদরাসা প্রাঙ্গণে স্বামী মাওলানা এম এ সালামের (রহ.) কবরের পাশে চির নিদ্রায় শায়িত হন। মরহুমার ইন্তেকালে স্থানীয় এমপি মেহের আফরোজ চুমকি, দুর্বাটি এম ইউ কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল ড. মাওলানা মো. নজরুল ইসলাম আল-মারুফ, বর্তমান প্রিন্সিপাল ড. মো. রুহুল আমিন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক মো. আল-আমিন দেওয়ান গভীর শোক প্রকাশ করেছেন। এ সময় মরহুমার রূহের মাগফিরাত কামনাসহ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মরহুমা নুরুল আক্তার বেগম বাংলাদেশের অন্যতম ধর্মীয় বিদ্যাপীঠ ঐতিহ্যবাহী দুর্বাটি এম ইউ কামিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা বড় হুজুর, বাংলাদেশ জমিয়াতুল মোদাররেসিনের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা এম এ সালাম (রহ.) স্ত্রী ও মাদরাসার বর্তমান সভাপতি এবং এতিমখানার সেক্রেটারী মাওলানা আবু নায়েম মো. মুস্তাফিজুর রহমানের আম্মা। মৃত্যুকালে তিনি পুত্র, কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

Show all comments
  • Latiful Islam ৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:১২ এএম says : 0
    আল্লাহুম মাগফিরলি ওয়ার হামহু।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:১২ এএম says : 0
    মহান আল্লাহ তার ওপর দয়া করুন ও ক্ষমা করুন।
    Total Reply(0) Reply
  • জোহেব শাহরিয়ার ৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৩ এএম says : 0
    মরহুমার জন্য সবাইকে দোয়া করতে বলবো। আল্লাহ তাকে জান্নাতবাসি করুন।
    Total Reply(0) Reply
  • বাতি ঘর ৮ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৩ এএম says : 0
    ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
    Total Reply(0) Reply
  • Nazmus Sadat ৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৬ এএম says : 0
    ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ তাকে জান্নাতবাসী করুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ