Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিঙ্গারের শরৎ ক্যাম্পেইনে ১০০% পর্যন্ত ডিসকাউন্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩২ পিএম

শরতের আগমনকে সামনে রেখে পহেলা সেপ্টেম্বর থেকে শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠান সিঙ্গার নিয়ে এলো একটি বিশেষ ক্যাম্পেইন। ‘শরৎ আকাশে মেঘের ভেলা, সিঙ্গারে চলছে ছাড়ের মেলা’ শীর্ষক এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং কিচেন অ্যাপ্লায়েন্স ক্রয় করে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়ার সুযোগ পাবেন।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা উপরোক্ত যে কোনো পণ্য ক্রয় করার পর নিজ মোবাইল নাম্বার থেকে ২৬৯৬৯ নাম্বারে এসএমএস করে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাওয়ার সুযোগ পাবেন। এছাড়াও থাকছে বিভিন্ন পরিমানের নিশ্চিত ডিসকাউন্ট। এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতাগণ মোট ১০০০টি পণ্য ফ্রি পাবেন।

সিঙ্গার শরৎ ক্যাম্পেইনে রেফ্রিজারেটর এবং টিভি এক্সচেঞ্জের সুযোগও থাকছে। যার মাধ্যমে ক্রেতাগণ নো-ফ্রস্ট রেফ্রিজারেটরে ১১ হাজার টাকা এবং টিভিতে ৮ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। পাশাপাশি যেকোনো মডেলের ওয়াশিং মেশিনে সিঙ্গার ২০ দিনের ‘ফ্রি ট্রায়াল অফার’ প্রদান করছে। এছাড়া সিঙ্গার এয়ার কন্ডিশনারেও থাকছে ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

ক্রেতাসাধারণের আর্থিক সুবিধার দিকটি বিবেচনা করে সিঙ্গার দিচ্ছে ১২ মাস পর্যন্ত কোনো ইন্টারেস্ট ছাড়াই কিস্তি সুবিধা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ