Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাঁচলেও পা থেঁতলে গেছে আফরোজার

রাজধানীর বনানীতে বাসচাপা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর বনানীতে বাসচাপায় এক নারী কর্মকর্তার ডান পা হাঁটুর নিচ থেকে পুরোটাই থেঁতলে গেছে। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন তিনি। ওই নারী কর্মকর্তার নাম আফরোজা বেগম। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউক্লিয়ার মেডিসিন বিভাগের টেকনিক্যাল অফিসার হিসেবে কর্মরত। গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে বনানীর সৈনিক ক্লাব মোড়ে বাস থেকে নামতেই তাকে চাপা দেয় ওই বাস। তাকে গুরুত্বর অবস্থায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আফরোজা বেগমের ছেলে আল আমিন সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নিউক্লিয়ার মেডিসিন বিভাগের টেকনিক্যাল অফিসার হিসেবে চাকরি করে তার মা। শুক্রবার তাদের বাড়ি নরসিংদীর পলাশ উপজেলা থেকে একটি বাসে করে রাজধানীতে ক্যান্টনমেন্ট কচুক্ষেতে বাসায় ফিরছিলেন তিনি। বনানীর সৈনিক ক্লাব মোড়ে বাস থেকে নামতেই তাকে চাপা দেয় ওই বাস। ঘটনাস্থলে থাকা পথচারীরা পুলিশকে খবর দেয়ার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। তিনি আরও জানান, চিকিৎসকরা বলেছে, তার মায়ের থেঁতলে যাওয়া পা’টি সম্ভবত রাখা সম্ভব হবে না।

পঙ্গু হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. আব্দুল গনি মোল্লা বলেন, ওই নারীর হাত এবং পা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে পায়ের অবস্থা খারাপ। পা-টি যেন ফেলতে না হয় সে চেষ্টা করা হচ্ছে।

বনানী থানার ওসি নুরে আলম মিয়া বলেন, বনানী সৈনিক ক্লাবের পশ্চিম পাশের রাস্তায় যে গাড়ি থেকে ওই নারী নামছিলেন সেই গাড়িতেই চাপা পড়ে তিনি গুরুত্বর আহত হয়েছেন। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ