Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চুরির উদ্দেশ্যেই ইউএনও ওয়াহিদার ওপর হামলা: র‌্যাব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:২৭ পিএম

চুরির উদ্দেশ্যেই দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউওনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর ওপর হামলা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। শুত্রকার রাত ৭টায় রংপুর র‌্যাব ১৩ এর কার্যালয়ে সাংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এ সময় র‌্যাব ১৩ এর অধিনাক রেজা আহমেদ ফেরদৌস বলেন, গ্রেফতারকৃত তিনজন হামলার দায়র স্বীকার করেছেন। গ্রেফতাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

তিনি জানান, ইউএনও ওয়াহিদা খানমের ভাইয়ের করা মামলায় গ্রেফতার তিনজনকে দিনাজপুর থেকে র‌্যাব-১৩ এর সদর দফতরে নিয়ে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন। কোন তিনজন দায় স্বীকার করেছেন এবং হামলার কারণসহ বিস্তারিত সন্ধ্যা ৭টার দিকে প্রেস ব্রিফিংয়ে জানানো হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় এখন পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন- ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক (বহিষ্কৃত) জাহাঙ্গীর আলম (৪২), উপজেলা যুবলীগের সদস্য (বহিষ্কৃত) আসাদুল ইসলাম (৩৫), শিংড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি দক্ষিণ দেবীপুর গ্রামের গোলাম মোস্তফা আদুর ছেলে মাসুদ রানা (৪০), নৈশপ্রহরী নাহিদ হোসেন পলাশ (৩৮), চকবামুনিয়া বিশ্বনাথপুর এলাকার মৃত ফারাজ উদ্দিনের ছেলে রং মিস্ত্রি নবিরুল ইসলাম (৩৫) ও একই এলাকার খোকার ছেলে সান্টু চন্দ্র দাস(২৮)।

এদিকে সন্ত্রাসীদের বর্বর হামলার বিচার চেয়ে নিরাপদ বাংলাদেশ চাই দাবিতে মানববন্ধন করেছে দিনাজপুর করোনা দুর্যোগকালীন সম্মিলিত স্বেচ্ছাসেবক টিম। মানববন্ধন শেষে শহরের প্রধান সড়কে শাস্তির দাবিতে বিভিন্ন শ্লোগান দিয়ে মিছিল করেন তারা। গতকাল সকাল ১১টায় দিনাজপুর প্রেস ক্লাবের সামনের সড়কে স্বাস্থবিধি মেনে এ কর্মসূচি পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ