Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়াহিদা খানমের ওপর হামলা : আটক দুইজনই যুবলীগের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৯ পিএম

র‌্যাব, পুলিশ, পিবিআই, সিআইডি ও পুলিশের বেশ কিছু ইউনিট রাতভর অভিযান চালিয়ে শুক্রবার ভোরে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবনে প্রবেশ করে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে গুরুতর জখম করার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জানা যায়, গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর আলম ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং আসাদুল ইসলাম আহ্বায়ক কমিটির সদস্য। তাদের বিরুদ্ধে টেন্ডারবাজী, চাঁদাবাজীসহ বিভিন্ন অপকর্মের অভিযোগ রয়েছে।

তাদেরকে রংপুরে র‌্যাব-১৩ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। গ্রেফতার জাহাঙ্গীর আলম (৪২) উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং আসাদুল ইসলাম (৩৫) উপজেলা যুবলীগের সদস্য।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, আসাদুল ইসলাম ঘোড়াঘাট উপজেলার সাগরপুর গ্রামের এমদাদুল হকের ছেলে। অপরদিকে জাহাঙ্গীর আলম ঘোড়াঘাট উপজেলা রানিগঞ্জের আবুল কালামের ছেলে বলে জানিয়েছেন ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম।



 

Show all comments
  • Emran Riad ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৪ পিএম says : 0
    গতকাল বলেছিলাম হাতুড়ি যেহেতু আছে তাহলে আর কিছু বলার নাই। কারা হাতুড়ি চালায় দেশের মানুষ ভালো করে জানে । অপরাধ মানেই কাকুর সৈনিক, এদের রোখার সাধ্য কার...
    Total Reply(0) Reply
  • Feruz Ahammed ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৫ পিএম says : 0
    সরকারি দল রাজনৈতিক ভাবে কতটা ভয়াবহ বেপরোয়া হলে একটা দেশের প্রথম সারির নির্বাহী কর্মকর্তার উপর বর্বর হামলা চালাতে পারে তাও আবার সরকারী নিজ ভবনে,এতে আরও স্পষ্ট হয়ে গেল এই রাজনৈতিক দলের হাতে বাংলার সাধারণ মানুষ পুরোপুরি জিম্মি যখন ইচ্ছা যাকে তারা মৃত্যুর দ্বারপ্রান্তে পৌঁছে দিতে পারে এই ক্ষমতা সরকারি দলের আছে এটাই জানান দিলো,এতে অতি সাধারণ মানুষ তাদের জানমালের নিরাপত্তা নিয়ে পূর্বের চেয়ে আরও অনেক বেশি সঙ্কিত।
    Total Reply(0) Reply
  • MD Khayer Sarkar ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৫ পিএম says : 0
    এইটা আগে ধারণা করতে পারছি ক্ষমতাশিন দলিও লোক ছাড়া এতবড় জগন্ন্যতম কাজ কোন সাধারণ মানুষের দারা সম্ভব না,,তারপর নিজের দলের অকর্ম ডাকার জন্য বলবে তারা আাগে বিএনপি এবং জামায়াতের সাথে সংপৃক্ত ছিলো,,,
    Total Reply(0) Reply
  • Rabiul Alam Liton ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৫ পিএম says : 0
    কোন দলের সেইটা বড় কথা নয়। এমন শাস্তির ব্যবস্থা করা হউক, পরবর্তী সময়ে যেন এই রকম অপরাধ করার পূর্বে ১০০বার ভাবতে হয়।
    Total Reply(0) Reply
  • Mohammad Nazrul Islam ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৬ পিএম says : 0
    এরা আগে বিএনপি,জামায়াতের সদস্য ছিল ।এই রকম বক্তব্য খুব সহসাই আমরা সরকারের পক্ষ থেকে শুনব।
    Total Reply(0) Reply
  • MD Omar Faruyk ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৬ পিএম says : 0
    যেখানেই দেখিবে অপরাধসমূহ সেখানেই দেখবে আওয়ামী লীগ অথবা আওয়ামী লীগের সহযোগী সংগঠন তারাই জড়িত
    Total Reply(0) Reply
  • Mak Azad ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৬ পিএম says : 0
    ভারাক্রান্ত হৃদয়ে দুঃখ করা ছাড়া আর কিছুই করার নেই, আল্লাহ তায়া’লা যেন ওনাকে দ্রুত সুস্থতা দান করেন, তবে সন্ত্রাসীদের বিচার চাইনা, কার কাছে চাইব? বিচার চাইতে চাইতে জিহবা মরুভূমির তপ্ত বালুকা রাশির ন্যায় প্রানহীন হয়ে গেছে। সর্বশেষ আল্লাহ তায়া’লার কাছে ফরিয়াদ হে আল্লাহ আপনি আমাদের জন্য সাহায্যকারী পাঠান আর না হয় এই জনপদ থেকে আমাদেরকে উঠিয়ে নিন।
    Total Reply(0) Reply
  • Mirza Arafat Mirza Arafat ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৭ পিএম says : 0
    এরা যুবলীগের কেউ নয়,এরা বিএনপি জামায়াত থেকে এসে জুড়ে বসেছে। এমন বাণীর অপেক্ষায়।
    Total Reply(0) Reply
  • কবিতার শেষ লাইন ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৭ পিএম says : 1
    এরা যুবলীগের কেউ না। যুবলীগের সম্মান নষ্ট করার ষড়যন্ত্র করা হচ্ছে।নিশ্চয়ই স্বাধীনতা বিপক্ষের কারো হাত আছে
    Total Reply(0) Reply
  • Ahmed Saleh ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৭ পিএম says : 0
    কেন রে ভাই সব তোমরা কেন এই ইউ এন এই মহিলাকে আঘাত করলেন কারন চুরি বা ইযাবা ব্যাবসা করতে বাধা তাই এমন করলেন োদের ফাঁসি দেন ৩০/৪০ দিন এর ভিতর নতুবা পশু গুষ্ঠি সামাল দিতে কষ্ট হবে।আমার চিন্তা থেকে যাহা বলার বলে দিলাম
    Total Reply(0) Reply
  • আতিকুর রহমান আতিক ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৮ পিএম says : 0
    বাংলাদেশর মানুষরে মাইন্ড নিয়ে আওয়ামীলীগ খেলে। খোঁজ নিয়ে দেখেন ওসি প্রদীপ ও লিয়াকত দের বাঁচানোর জন্য, এই ইউএনও উপর আওয়ামিলিগ হামলা করছে। যাতে করে বাংলাদেশে সব নিউজ টিভি রিপোর্টার রা সবাই এই ইউএনও নিয়ে পরে থাকে। আর ওই দিক দিয়ে ওসি প্রদীপ লিয়াকত কে সবাই ভুলে যায়।
    Total Reply(0) Reply
  • Shamsur Rahman ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৮ পিএম says : 0
    সাধারণ জনগণের এত দুঃসাহস, হিংস্রতা, অমানবিক মনোভাব আছে নাকি?
    Total Reply(0) Reply
  • Nishat Mridha ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৯ পিএম says : 0
    এখন ধরা খাইছে আর সরকার দলিয় দালালরা বলবেই এরা জামাত বি এন পি করে।আরো কত কি বাহানা নিজেদের গা ডাকা দেওয়ার জন্য।
    Total Reply(0) Reply
  • habib ৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৯ পিএম says : 0
    Awamleguer hate bangladesh ki nirapod?
    Total Reply(0) Reply
  • ম নাছিরউদ্দীন শাহ ৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৪ পিএম says : 0
    তীব্র প্রতিবাদ ঘটনায় আসামীদের গ্রেফতার জানিয়ে গত কার আহত জীবন মৃত্যুর মাঝখানে ইউএনও শারীরিক সুস্থতার জন্যে আল্লাহর দরবারে প্রার্থনা করেছিলাম। ইউএনও জরুরী চিকিৎসার জন‍্যে জন‍্যে সরকার কে ধন্যবাদ। আইন শৃংখলা বাহিনী কে ধন্যবাদ। পকৃত দোষী চিহ্নিত করুন নিঃসন্দেহ ভাবে। বাংলাদেশের সকল সংবাদ পত্র ইলেকট্রনিক মিডিয়াই সরকারের রাজনৈতিক সংগঠন যুবলীগ নেতা কে দায়ী করছেন। আইন শৃংখলা বাহিনীর গ্রেফতারকৃত দের জওয়ান বন্দি বিস্তারিত পরে জানা জাবে। প্রদীপ আর্মি কে মারতে নির্দেশ দিবেন এবং মারবেন। ক্ষুদ্র যুবলীগ কর্মি সরকারি গুরুত্বপূর্ণ অফিসার ইউএনও কে হত‍্যার উদ্দেশ্যে হামলা করবেন। কারণ কি? আন্তর্জাতিক ষড়যন্ত্র নাকি জাতীয় ষড়যন্ত্র???। সরকার দেশের গোয়েন্দা ডিজিএফআই তীক্ষ্ণ নজর রাখুন বাতাসে নানাভাবে জলগোলার চেষ্টা করা হচ্ছে। গুজবের ফ্রাক্টরী গুজবের ইন্ডাস্ট্রি মিথ‍্যার জন্যে আন্তর্জাতিক পুরুষ্কার পাওয়ার মত ইউটিউবের কারখানায় প্রতিদিন গজবী সংবাদগুলো পড়ে এক শ্রেণির মানুষ শান্তি পাচ্ছেন। গুজবের হাট বাজার ইউটিউবের কারখানা বন্ধ করুন। বঙ্গবন্ধুর রাজনৈতিক দল। বিশ্বের প্রভাবশালী নেতা দক্ষিণ এশিয়ার লৌহ মানবী তেজোদীপ্ত সাহসী বঙ্গবন্ধুর কন‍্যার রাজনৈতিক সংগঠনের শুদ্ধি অভিযান জরুরী।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৭ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ