Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ইউএনও ওয়াহিদা, শঙ্কা কাটেনি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৯ এএম

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চিকিৎসকরা তার সেরে ওঠার ব্যাপারে আশাবাদী। তবে তিনি এখনো শঙ্কামুক্ত হননি বলে জানিয়েছেন ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের চিকিৎসকরা।

ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে অস্ত্রোপচার শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান।

জানা গেছে, প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ছয় সদস্যের চিকিৎসক দল ইউএনও ওয়াহিদার মাথার জটিল অস্ত্রোপচার সম্পন্ন করেন।

নিউরো সার্জন মোহাম্মদ জাহিদ হোসেন এ ব্যাপারে বলেন, তার মাথায় ভাঙা হাড়ের সাত-আটটা টুকরা ছিল। সেগুলো আমরা জোড়া দিয়েছি। জোড়া দিয়ে হাড়গুলোকে জায়গা মতো বসিয়ে দেওয়া হয়েছে। বাকি যে আরো ছোট ছোট কাটা ছিলো, সেগুলোও জোড়া দিয়েছি।

তিনি আরো বলেন, আমরা আশাবাদী। তবে এটা মাথায় ইনজুরির ব্যাপার। তার মাথার ভেতরে রক্তক্ষরণ হয়েছে এবং ব্রেনে আঘাত লেগেছে। ব্রেনের ওপর একটা চাপ ছিল, সেটা আমরা রিলিফ করেছি। তবে এখনই ক্লিয়ারলি আমরা বলতে পারবো না যে- রোগী ভালো হয়ে যাবেন।

তিনি আরো বলেন, সময় লাঘবে। অন্তত ৭২ ঘণ্টা আমরা তার পরিস্থিতি পর্যবেক্ষণ করবো। আমরা আশাবাদী রোগী ভালো হয়ে যাবেন, বাকিটা আল্লাহ ভরসা।



 

Show all comments
  • MD Mazadur Rahman ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৬ এএম says : 0
    মহান আল্লাহু দ্রুত সুস্হতা দান করুন।
    Total Reply(0) Reply
  • Md Nizam ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৬ এএম says : 0
    হে আল্লাহ তায়ালা নিশ্চয়ই আপনি তাকে সুস্থ করে দিন।
    Total Reply(0) Reply
  • Mojibur Rahman ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৭ এএম says : 0
    সুষ্ঠু তদন্তের মাধ‍্যমে উপযুক্ত বিচার প্রার্থনা করি কর্তৃপক্ষের নিকট | এই বিচার করতে গিয়ে যেন অন্য বিচার গুলো ধামাচাপা দেয়া না হয়❗ পরিশেষে, আকুল আবেদন আর যেন মজনু নাটক না হয়❗ এই হামলার কথা ই শুধু নয়, সাধারণ জনগণের নিরাপত্তার দিকে সরকারের নজর দেয়ার ও আবেদন রইল ||
    Total Reply(0) Reply
  • Mahbub R Rahman ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৭ এএম says : 0
    এদেশে এসব ঘটনাগুলো পুনরাবৃত্তি ঘটেছে বারবার। কারণ হলো আগের অপরাধীরা শাস্তি পায়নি রাজনৈতিক ছত্রছায়ায় এরা পার পেয়ে গেছে। প্রশাসনের লোক যদি অনিরাপদ হয় তাহলে সাধারণ মানুষের অবস্থা কিরকম সেটা সহজেই অনুমেয়। আমি আগেই বলে দিচ্ছি এসব খুনিদের কিছুই হবেনা। খাদিজা নুসরাতের মত এটাও একসময় চাপা পড়ে যাবে আর অপরাধীদের পক্ষে দাঁড়িয়ে যাবে মানবতার ফেরিওয়ালারা আইনজীবীরা। আর খুনীরা পেয়ে যাবে অপরাধ করার আরো বেশি সুযোগ।
    Total Reply(0) Reply
  • Boshirul Islam ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৮ এএম says : 0
    দেশে বিচারহীনতার উন্মাদনা চলছে। থানা পুলিশ নষ্ট হয়ে গেছে। চারিদিকে লুটপাটের হিড়িক, ডাকাতির উৎসব।
    Total Reply(0) Reply
  • Abdur Razzak Mreedha ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৮ এএম says : 0
    বেছে বেছে কেবলই মুক্তিযোদ্ধা সন্তানদের ওপর আক্রমণ! সুষ্ঠু, নিরপেক্ষ ও গভীর তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীরা ধরা পড়ুক ও শাস্তি পাক।
    Total Reply(0) Reply
  • Zillur Rahaman ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা উচিৎ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৭ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ