Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাইকি- রবি চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

শর্ট ভিডিও তৈরির অগ্রগামী প্ল্যাটফর্ম লাইকি মোবাইল অপারেটর কোম্পানি রবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। ফলে রবির গ্রাহকরা সাশ্রয়ী মূল্যের সিঙ্গাপুরভিত্তিক লাইকি অ্যাপ ব্যবহার করতে পারবেন। প্রতিষ্ঠার তৃতীয় বর্ষপূর্তিতে লাইকি এ বাংলাদেশি কোম্পানির সঙ্গে যৌথ অফার ঘোষণা করলো। এ সহযোগিতার অংশ হিসেবে রবি বাংলাদেশের লাইকি ব্যবহারকারী গ্রাহকদের জন্য সাশ্রয়ী ডেটা প্যাকেজ সরবারহ করবে। যা রবির বর্তমান অন্যান্য প্যাকেজের চেয়ে ৩০ শতাংশ কম। মাই রবি অ্যাপে লাইকির এ বিশেষ ডেটা প্যাক অফার সরবারহ করবে। যাতে করে বরি’র সকল গ্রাহকর খুব সহজে উপভোগ করতে পারে। পাশাপাশি বর্তমানে বাংলাদেশী লাইক অ্যাপ ব্যবহারকারীদেরও উৎসাহিত করা হবে। লাইকির মুখপাত্র বলেন, ‘তরুণদের পছন্দ অনুযায়ী বিনোদনমূলক কনটেন্ট সরবারহের জন্য অত্যন্ত জনপ্রিয় অ্যাপ লাইকি।
অ্যাপটি বিশেষ ধরণের ইফেক্ট ও ফিল্টার ব্যবহার করে ভিডিওকে আকর্ষণীয়, মজাদার ও আনন্দদায়ক করে উপস্থাপন করে। তারুণ্যপ্রধান দেশ হিসেবে বাংলাদেশের তরুণদের মধ্যে লাইকি নিজ বৈশিষ্ট্যগুণে পছন্দের সোশ্যাল মিডিয়া অ্যাপ হিসেবে জায়গা করে নিয়েছে।
রবির চীফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার শাহেদ আলম বলেন, ‘ইন্টারনেট বিশ্বে এখন সোশ্যাল মিডিয়ায় জয়গান চলছে। বৈশ্বিক সে ধারায় বাংলাদেশের তরুণদের অংশগ্রহণ বাড়াতে এমন একটি অ্যাপের প্রয়োজন। দেশের শীর্ষ মোবাইল ফোন নেটওয়ার্ক হিসেবে গ্রাহকদের সে ধারায় যুক্ত করা আমাদের কর্তব্যও বটে। লাইকির সঙ্গে চুক্তি তারই প্রতিফলন। ###

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ