Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার ঢামেক হাসপাতাল থেকে পালিয়েছে আসামি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

এবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাব্বী (১৯) নামে এক আসামি পালিয়েছে। গতকাল বিকেলে হাসপাতালের পুরাতন ভবনের ১০২ নম্বর ওয়ার্ডের ২৫ নম্বর বিছানা থেকে হ্যান্ডকাফ পরা অবস্থায় পালিয়ে যায় সে। তবে রাত সাড়ে ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাকে পাওয়া যায়নি। 

পালিয়ে যাওয়া রাব্বী রাজধানীর সবুজবাগ থানার মারামারি মামলার একজন আসামি। গত শনিবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ প্রহরায় তার চিকিৎসা চলছিল।
সবুজবাগ থানার ওসি মাহবুব আলম জানান, ঘটনার সময় আসামির ভাই শাওন সাথে ছিলেন। বাথরুমে যাওয়ার কথা বলে শাওনের কাঁধে ভর করে আসামি হাসপাতাল থেকে পালিয়ে যায়। দায়িত্বরত দুই পুলিশের গাফিলতির কারণেই আসামি পালিয়ে গেছে জানান তিনি।
এর আগে চলতি মাসের শুরুর দিকে কাশিমপুর কারাগার থেকে এক আসামি পালিয়ে যায়। এছাড়া গত ২৯ আগস্ট মিটফোর্ড হাসপাতাল থেকে আরেক আসামি পালিয়ে যায়। তবে ১০ ঘন্টা পরে তাকে গ্রেফতার করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ