Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঁধ সুরক্ষায় পাউবোর বৃক্ষরোপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

পরিবেশের ভারসাম্য রক্ষা, সাধারণের জন্য পুষ্টিকর ফল খাওয়ার সুযোগ এবং বাঁধ সুরক্ষায় সারাদেশে ১০ লাখ চারা রোপন কর্মসূচি গ্রহণ করেছে পানিসম্পদ মন্ত্রণালয়। ইতোমধ্যে আড়াই লাখ চারা রোপন করা হয়েছে। কুড়িগ্রাম সদর উপজেলার ধরলা নদী সংলগ্ন বাংটুর ঘাট এলাকায় পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মাহমুদুল ইসলাম আনুষ্ঠানিকভাবে গত রোববার সকালে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।

গতকাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, রংপুর (উত্তরাঞ্চল) প্রধান প্রকৌশলী জ্যোতি প্রকাশ ঘোষ, রংপুর পাউবোর তত্ত¡াবধায়ক প্রকৌশলী আব্দুস শহীদ, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক মোস্তাফিজুর রহমান সাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ