Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মগবাজারে বিস্ফোরণ দুই পথচারী আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মগবাজার এলাকায় ম্যানহোল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই পথচারী আহত হয়েছেন। গতকাল বিকেল ৩ টার দিকে মগবাজার-মালিবাগ সড়কে এ ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঘটনাস্থলের পাশে থাকা দু’জন পথচারী গুরুতর আহত হয়েছেন। এছাড়াও আরো দুইজন পথচারী সামান্য আঘাত পেয়েছে। গুরুতর আহত দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের তাদের নাম পরিচয় জানা যায়নি।
পুলিশের ধারণা, দীর্ঘদিন ধরে গ্যাস জমে এই ঘটনা ঘটতে পারে বলে। দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট ইমরান বলেন, হঠাৎ করে বিকট একটি শব্দ হয়। শব্দ শুনে এসে দেখি ম্যানহোলের ৪ থেকে ৫টি ঢাকনা এবং ফুটপাতের টাইলস উঠে যায়। ম্যানহলের পাশেই একটি বাইক রাখা ছিলো সেটিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বাইকের চালক পাশে ছিলেন না। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ মিয়া জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। গ্যাস জমে এ ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ