Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজধানীতে দিন-দুপুরে ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২০, ৬:৫৪ পিএম

রাজধানীর লালবাগ কেল্লার মোড়ে দিনে দিন দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা তিন বন্ধুকে মারধর ও ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে টাকা এবং মোবাইল নিয়ে তারা পালিয়ে যায়। রোববার (৩০ আগস্ট) দুপুর পৌনে ১টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-কলেজছাত্র বাপ্পী মাদনর (২১), তার বন্ধু সাগর (২৩) ও আবেদ আহমেদ (২০)।

সাগর জানান, বাপ্পীর বাড়ি শরীয়তপুরের জাজিরা উপজেলার সৈয়লকান্দি গ্রামে। তার বাবার নাম আব্দুল মালেক মাদবর। সে শরীয়তপুর সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বাপ্পী গতকালশনিবার গ্রামের বাড়ি থেকে লালবাগ শহীদনগরে তার চাচার বাসায় বেড়াতে আসে। আজ রোববার দুপুরে তারা তিন বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। লালবাগ কেল্লার মোড়ে মোটরসাইকেল রেখে আড্ডা দেওয়ার সময় ৫/৬ জন ছিনতাইকারী তাদের উপর হামলা করে।

এক পর্যায়ে তারাদের কাছ থেকে মোবাইল, মানিব্যাগ ও ডিএসএলআর ক্যামেরাসহ কয়েক হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। তবে ক্যামেরা দিতে না চাওয়ায় তারা বাপ্পীর বুকে, পেটে ও হাতে ছুরিকাঘাত করেন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে ভর্তি করেন। তার অবস্থা গুরুতর।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া জানান, বাপ্পীর শরীরে চারটি ছুরিকাঘাতে চিহ্ন রয়েছে। বিষয়টি স্থানীয় থানায় অবগত করা হয়েছে। তবে কাউকে আটক করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ