Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিজয়ীদের পুরস্কৃত করল ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২০, ৮:৪৮ পিএম

ভিশন ইলেকট্রনিকস ও রিগ্যাল ফার্নিচার এর র‌্যাফেল ড্র বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। শনিবার (২৯ আগস্ট) রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে এক অনুষ্ঠানের মাধ্যমে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২০ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ভিশন ও রিগ্যালের বিভিন্ন পণ্য কিনে কুপন পান ক্রেতারা। সেখান থেকে প্রতি সপ্তাহে ১জন ক্রেতা লটারির মাধ্যমে পেয়েছেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা কাপল এয়ার টিকেট। পণ্য ক্রয় ছাড়াও শুধু প্যাভিলিয়নটি পরিদর্শন করেও কুপন পূরণের মাধ্যমে প্রতি সপ্তাহে একজন করে পেয়েছেন ঢাকা-থাইল্যান্ড-ঢাকা এয়ার টিকেট।

ভিশন ইলেকট্রনিকস এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ বলেন, বর্তমান পরিস্থিতির কারণে আমাদের অনুষ্ঠান করতে দেরি হলো। তাছাড়া বর্তমানে বিদেশ ভ্রমণে বিধিনিষেধের কারণে আমরা বিজয়ীদের এয়ার টিকেটের পরিবর্তে সমপরিমাণ অর্থ পুরস্কার হিসেবে দিয়েছি।

ভিশন ইলেকট্রনিকস এর হেড অব অপারেশন নুর আলম, মো: রাশেদুজ্জামান ও মাহাবুবুর রহমান, রিগ্যাল ফার্নিচার এর হেড অব অপারেশন শফিউল আলম খান ও হেড অব মার্কেটিং দেবাশীষ সরকারসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ