Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ী আবাসিক হোটেলে অভিযানে নারীসহ আটক ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২০, ৯:১৮ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে সৈকত আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটকরা বিভিন্ন সুন্দরী মেয়েদের চাকরি দেওয়ার কথা বলে সেখানে নিয়ে আসত। পরে ধর্ষণ করে ওই ধর্ষণের ভিডিও করে করা হত। ওই ভিডিও এর ভয় দেখিয়ে তাদের অবৈধ কাজে জড়িত করা হত।

পুলিশ জানায়, নারীপাচারকারী চক্রের সদস্যরা রাজধানীর ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার মেয়েদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ফোনের মাধ্যমে চাকরি, প্রেম ও বিয়ের প্রলোভন দিয়ে সম্পর্ক গড়ে তুলে। পরে তাদের আসাবিক হোটেল ও অফিস নামের বিভিন্ন ফ্ল্যাটে নিয়ে গিয়ে প্রথমে নিজেরা ধর্ষণ করে ভিডিও ফুটেজ ধারন। পরে তাদের তাদের জিম্মি করে দেহ ব্যবসায় নামিয়ে দেয়। এই সিন্ডিকেটের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এক ব্যক্তি বাসা-বাড়িতে আবাসিক হোটেলে খোলে দেহ ব্যবসা করছিল। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে ওই আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। পরে সেখান থেকে তিনজন নারীসহ পাঁচজনকে আটক করা হয়। তবে ওই হোটেলের মালিকে আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ