Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রত্মা নিহতের ঘটনায় সেই ঘাতক চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

পর্বতারোহী রেশমা নাহার রত্মাকে চাপা দেয়া সেই ঘাতক চালককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। গতকাল রাজধানীর ইব্রাহীমপুর থেকে গাড়িটি জব্দ করা হয়। তবে ঘাতকের নাম পরিচয় জানানো হয়নি।

গতকাল রাত সোয়া ৮টায় শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার এসআই গৌতম দৈনিক ইনকিলাবকে বলেন, ঘাতককে গ্রেফতার করা হয়েছে। তবে তার নাম পরিচয়সহ বিস্তারিত তথ্য পরে জানানো হবে।
এর আগে গত ৭ আগস্ট রাজধানীর সংসদ ভবন এলাকার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন লেক রোডে সাইক্লিং করার সময় গাড়ির ধাক্কায় মারা যান তরুণ অভিযাত্রী রেশমা নাহার রত্মা। পরে এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করা হয়ে। ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোবারক হোসেন বলেন, গতকাল দুপুরে আটকের পর ওই যুবককে ঊর্ধ্বতন কর্মকর্তারা জিজ্ঞাসাবাদ করেন। পরে তাকে গ্রেফতার দেখানো হয়।
উল্লেখ্য, পর্বতারোহী রেশমা নাহার রত্মা পেশায় একজন শিক্ষক ছিলেন। একইসঙ্গে তিনি দৌড়বিদ ও সাইক্লিস্টও ছিলেন। সাত মহাদেশের সর্বোচ্চ চূড়ায় প্রথম বাংলাদেশি নারী হিসেবে লাল-সবুজের পতাকা ওড়ানোই ছিল রেশমার লক্ষ্য। সে কারণেই কঠোর অনুশীলন করতেন সবসময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ