Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্যালিকাকে নিয়ে দুলাভাই উধাও

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুরে সদ্য বিবাহিতা শ্যালিকাকে নিয়ে দুুলাভাই উধাও হয়েছে। গত রোববার কিশোরপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পরিবারের অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৮ বছর আগে উপজেলার গুনাইগাছ ইউনিয়নের রামধন দলবাড়ির পাড় গ্রামের ফুল সরকারের ছেলে আনারুল ইসলাম (৩৫) এর সাথে একই উপজেলার থেতরাই ইউনিয়নের কিশোরপুর (নাটির খামার) গ্রামের মহিউদ্দিনের কন্যা লাইলী বেগমের বিয়ে হয়। সংসার করাকালে তাদের ঘরে একটি পাঁচ বছরের কন্যা সন্তান রয়েছে। সেই সুবাদে আনারুল ইসলাম শ্বশুর বাড়িতে যাতায়াত করতো। এ সময় আনারুল শ্যালিকা ছালমা আক্তার রুমির (২২) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন।
এদিকে প্রায় দেড় মাস পূর্বে ছালমার বিয়ে হয়। গত এক সপ্তাহ আগে ছালমা তার বাবার বাড়িতে আসেন। সেখানে থাকা অবস্থায় প্রেমের সম্পর্কের সুবাদে দুলাভাই তার বিবাহিতা শ্যালিকাকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান। এ ঘটনায় মেয়ের বাবা মহিউদ্দিন থানায় সাধারণ ডায়েরী করেছেন।
মেয়ের পিতা মহিউদ্দিন অভিযোগ করে বলেন, প্রায় সাড়ে তিন লাখ টাকা ও দুই ভরি স্বর্ণালংকারসহ বড় জামাতা আনারুল ইসলাম আমার ছোট মেয়ে সদ্য বিবাহিত ছালমা আক্তার রুমিকে নিয়ে অসৎ উদেশ্যে পালিয়ে যায়। তিনি আরও বলেন, এ ঘটনায় আমার দুই মেয়ের সংসার জীবন অনিশ্চিত পড়েছে। ঘটনার তদন্তকারী কর্মকর্তা উলিপুর থানার এসআই রাসেল জানান, এ ঘটনায় জিডি হয়েছে। মেয়েটিকে উদ্ধারে জোর তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ