Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নগর সেবায় চাই সমন্বিত উদ্যোগ

চসিক প্রশাসক সুজন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক খোরশেদ আলম সুজন বলেছেন, সমন্বিত উদ্যোগ ছাড়া নাগরিক সেবা নিশ্চিত করা সম্ভব নয়। চট্টগ্রাম দেশের হৃদপিন্ড।এই মহানগরীকে পরিচ্ছন্ন রাখতে বর্জ্য অপসারণে গতি ফিরিয়ে আনতে হবে। তিনি গতকাল রোববার নগরভবনের কে বি আবদুচ ছত্তার মিলনায়তনে পরিচ্ছন্ন বিভাগের কর্মকর্তা ও দায়িত্বশীলদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভায় সভাপতিত্ব করেন চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। এ সময় চসিক সচিব আবু সাহেদ চৌধুরী, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এদিকে কাশেম নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে চসিক সেবকদের পোশাক প্রদান বাবদ ২০ লাখ টাকা এবং আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য দুই লাখ টাকা অনুদান গ্রহণ করেন খোরশেদ আলম সুজন। তিনি নগর উন্নয়নে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান জানান। এসময় চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সভাপতি হাসান মাহমুদ চৌধুরী, সহ সভাপতি ইউসুফ সিকদার, আহসানুল করিম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ