Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে প্রতিবেশীকে খুন, লাশ মাটিচাপা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রামের সীতাকুন্ডে প্রতিবেশীকে রাতের আঁধারে গলা কেটে হত্যার পর আঙ্গিনায় লাশ মাটি চাপা দেন এক অটোরিকশা চালক। মাছ বিক্রেতা মো. নুর উদ্দিনকে (৩৭) খুনের পর লাশ গুমের ঘটনায় গ্রেফতার করা হয়েছে অটোচালক মো. রোমান মিয়াকে (২৬)। শনিবার রাতে সীতাকুন্ডের ফৌজদারহাট ইউনিয়নের কেশবপুর থেকে মাটি খুঁড়ে লাশটি উদ্ধার করা হয়।

খুনের শিকার মো. নুর উদ্দিনের বাড়ি নোয়াখালী জেলায়। সীতাকুন্ডে তিনি মাছের ব্যবসা করতেন। পরিবার নিয়ে থাকতেন ফৌজদারহাটের কেশবপুরে। গ্রেফতার রোমান মিয়া তাদের প্রতিবেশি। তার বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাটে।

থানার ওসি মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, বৃহস্পতিবার গভীর রাতে ছুরিকাঘাতে ওই মাছ বিক্রেতাকে হত্যার কথা স্বীকার করেন রোমান। ওই রাত থেকে নুরুদ্দিনকে খুঁজে না পেয়ে তার বাড়ির মালিক বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানান। স্থানীয়রা ঘটনার জন্য রোমানকে সন্দেহ করে আটক করে। পরে সে খুন করে নুর উদ্দিনের লাশ বাড়ির সামনে মুরগির ঘরের নীচে মাটিচাপার কথা স্বীকার করে।
ওসি জানান, রোমানের দাবি নুরুদ্দিন স্ত্রীকে মারধর করত। সেজন্য তাকে খুন করেছে। তবে আমরা প্রকৃত কারণ বের করার চেষ্টা করছি। এ ঘটনায় নুর উদ্দিনের স্ত্রী বাদী হয়ে রোমানকে আসামি করে মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ