Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রেমের ফাঁদে ফেলে গণধর্ষণ, ৪ ধর্ষক আটক

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

নাটোরের বড়হরিশপুর এলাকায় এক গার্মেন্টস কর্মীকে গণধর্ষণের ঘটনায় ৪ ধর্ষককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, গত শুক্রবার নাটোর শহরের হরিশপুর ইউনিয়নের রাজিবপুর এলাকায় গণধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী পুলিশের দ্বারস্থ হলে পুলিশ অভিযানে নামে। পরে গত শনিবার রাতে অভিযান চালিয়ে হরিশপুর এলাকার চিহ্নিত বখাটে সাদ্দাম, রুবেল ও ফারুক নামে তিন ধর্ষককে আটক করে। পরে তাদের সহযোগী রাশেদকে আটক করে পুলিশ। ভুক্তভোগী গার্মেন্টস কর্মীকে প্রয়োজনীয় পরীক্ষা শেষে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে বলে জানান তিনি।

পুলিশ মোটরসাইকেলের সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আসামি রুবেল, ফারুক ও সাদ্দামকে গ্রেফতার করে। সাদ্দাম হরিশপুর এলাকার চেয়ারম্যান রোডের রফিকুল শেখের ছেলে, ফারুক একই এলাকার হানিফ মন্ডলের ছেলে, রুবেল ওই এলাকার আব্দুল কাদেরের ছেলে এবং রাশেদ উপজেলার রাজিবপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ