Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সাউথইস্টের ছাত্রসহ আটক ১৫

প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ভারত সীমান্তবর্তী কাশিনগর গ্রামে সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ ১৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে তাদের আটক করা হয়।
আটক ১৫ জন হলেন- সাউথইস্ট ইউনিভার্সিটিতে অধ্যয়নরত মো. মেহেদি হাসান, আশিক মিয়া, জায়িম খান, তারেক হোসেন, জুনায়েদ হোসেন, এ কে এম সালেহীন, মো. রবিউল, একই ইউনিভার্সিটি থেকে সদ্য পাশ করা মো. মনিরুজ্জামান ও মো. আবুল হাসনাত। উত্তরা ইউনিভার্সিটির আলমগীর হোসেন, নর্দার্ন ইউনিভার্সিটির মো. সাইফুল ইসলাম, প্রাইম এশিয়া ইউনিভার্সিটির নিয়াজ আহমেদ তুষার, আমেরিকান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ইয়াহিয়া হোসেন সাজ্জাদ, শ্যামলী পলিটেকনিকেল ইন্সটিটিউটের মো. আরিফ ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র মো. ইমন।
তাদের মধ্যে চারজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায় এবং বাকিদের বাড়ি ঢাকা ও ঢাকার আশপাশের এলাকায়। ব্রাহ্মণবাড়িয়া বিজিবি ১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী জানান, সীমান্ত এলাকায় তাদের গতিবিধি সন্দেহজনক হওয়ায় বিজিবি সদস্যরা তাদের আটক করে। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য বিজয়নগর থানায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ