Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উপসর্গে মৃত্যু ১২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

করোনা উপসর্গ সর্দি, জ্বর, কাশি, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে সারা দেশে ১২ জনের মৃত্যু হয়েছে। তবে এদের কারো শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ছিল কিনা তা নিশ্চিত নয় বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

কুমিল্লা : কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গত ২৪ ঘন্টায় কোভিড-১৯ করোনা ইউনিটে করোনা ভাইরাসের লক্ষণ-উপসর্গ নিয়ে তিন নারীসহ ছয়জনের মৃত্যু হয়েছে। গতকাল সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী সার্জন ডা. মোয়াজ্জেম এসব তথ্য জানান। হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় এ হাসপাতালে উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের মধ্যে আইসোলেশনে জেলার বুড়িচং উপজেলার বাচ্চু মিয়ার স্ত্রী নুরজাহান (৫৫) ও করোনা ওয়ার্ডে সদর দক্ষিণ উপজেলার আবদুল গফুরের স্ত্রী আছিয়া খাতুন (৬৫) এবং আইসিইউতে বরুড়া উপজেলার তৈয়ব আলী (৭৯), সদর উপজেলার সবুজ মিয়ার স্ত্রী চাঁন বানু (৮০), নগরীর উত্তর চর্থা এলাকার সুকেশ মিয়ার ছেলে বাবলু মিয়া (৫৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার ফতেহ আলীর ছেলে আবুল খায়ের (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়া : বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও চারজন। উপসর্গ নিয়ে গতকাল ভোর পাঁচটায় নন্দীগ্রাম উপজেলার নুনদহ গ্রামের আবদুল ওহাব (৭৫), এর আগে গত বুধবার দিবাগত রাত ১২টায় শেরপুর উপজেলার কাটুরিয়া গ্রামের গোলাম মোরশেদ (৭২), রাত ২টায় নওগাঁর বদলগাছি উপজেলার পাহাড়পুর গ্রামের আবদুল মোতালেব (৪০) এবং শাজাহানপুর উপজেলার মোরশেদা বেগম (৫২) মারা যান।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আব্দুর রশিদ নামে এক মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
বাউফল (পটুয়াখালী) : পটুয়াখালীর বাউফলে করোনা উপসর্গ নিয়ে মোঃ মোখলেছুর রহমান (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন। গত বুধবার দিবাগত রাত সোয়া ৯ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ