Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজীবন মানুষের পাশে থাকবো

বিদায়ী মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২০, ১২:০৪ এএম

বিদায়ী সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, পাঁচ বছর নগরবাসীর প্রত্যাশা পূরণে কাজ করেছি। আজীবন মানুষের পাশে থাকবো। চসিক কর্মীদের যে ভালোবাসা পেয়েছি তাতে আমি মনে করি সফল হয়েছি। ১০০ ভাগ আত্মতৃপ্তি নিয়ে শেষ কর্ম দিবস অতিবাহিত করেছি। 

মেয়রের বিদায় উপলক্ষ্যে গতকাল নগরীর থিয়েটার ইনস্টিটিউট মিলনায়তনে চসিক কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে প্রীতি সম্মিলনে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা। বক্তব্য রাখেন সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ, প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল ইসলাম। অনুষ্ঠানে বেশ কয়েকজন কাউন্সিলরও বক্তব্য রাখেন। মেয়র বলেন, চসিকের কর্মকর্তা-কর্মচারীদের ৩১ বছরের সমস্যার সমাধান করে দিয়েছি। যখন দায়িত্ব নিয়েছিলাম চসিকের কর্মীদের বেতন আসতো মাসে ৯ কোটি টাকা, এখন তা ১৯ কোটি টাকায় দাঁড়িয়েছে। এরপরও নিয়মিত বেতনভাতা দিতে সমর্থ হয়েছি।
তিনি বলেন, নগরবাসীর প্রত্যাশা ও চসিকের দায়িত্ব তার জন্য ঐক্য দরকার। ১০-১১ জন কাউন্সিলর ভিন্ন দলের। তাদের নিয়েই কাজ করেছি। বিভক্তি-বিভাজন এগিয়ে যাওয়ার পথে অন্তরায় সৃষ্টি করে উল্লেখ করে মেয়র নগরবাসীর প্রত্যাশা পূরণে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ