Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের পরিচালক ওহিদুজ্জামান গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের পরিচালক মো. ওহিদুজ্জামানকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর খিলক্ষেতের লেকসিটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিএমপির গোয়েন্দা ও অপরাধ তথ্য (রমনা) বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক জানান, ক্রেস্ট সিকিউরিটি লিমিটেড প্রতিষ্ঠানের বিরুদ্ধে পল্টন থানায় প্রতারণার দায়ে মামলা ছিল। অভিযোগের ভিত্তিতে প্রতিষ্ঠানের পরিচালক ওহিদুজ্জামানকে গ্রেফতার করা হয়। প্রতারণা ও অর্থ আত্মসাতের বিষয়ে ওহিদুজ্জামানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি। এর আগে গত ৬ জুলাই দুপুর ১২টার দিকে নোয়াখালীর মাইজদি সীমান্ত এলাকা থেকে প্রতারণার করে অর্থ আত্মসাতের অভিযোগে ক্রেস্ট সিকিউরিটি লিমিটেড প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. শহিদুল্লাহ ও তার স্ত্রী নিপা সুলতানাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা ডিবি পুলিশের রমনা বিভাগ। স্টক ব্রোকারেজ ফার্ম ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের পলন্ট ও জনসন রোডে দুইটি অফিস রয়েছে। এছাড়াও প্রগতি সরণি, নারায়ণগঞ্জ ও কুমিল্লায় শাখা অফিস রয়েছে। গ্রেফতারকৃত আসামিরা কারেস্ট সিকিউরিটি লিমিটেড প্রতিষ্ঠানের নামে শত শত গ্রাহকের টাকা আত্মসাৎ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ