Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশে হুন্দাই গাড়ির আনুষ্ঠানিক যাত্রা

অনুমোদিত পরিবেশক ফেয়ার টেকনোলজি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশের অটোমোবাইল গ্রাহকদেরকে সম্পূর্ণ নতুন গাড়ি এবং মানসম্পন্ন বিক্রয়োত্তর সেবা দেয়ার লক্ষ্য নিয়ে হুন্দাই মোটর কর্পোরেশনের অনুমোদিত ডিষ্ট্রিবিউটর হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা দিল ফেয়ার গ্রুপের মোটরগাড়িভিত্তিক অঙ্গপ্রতিষ্ঠান ফেয়ার টেকনোলজি লিমিটেড।
বিশ্বখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের উদ্ভাবী প্রযুক্তি ও গুণগত মানসম্পন্ন পণ্য এবং সেবা সরবরাহ করে বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বাড়ানোই ফেয়ার গ্রুপের অন্যতম লক্ষ্য। ফেয়ার গ্রুপ সফলভাবে বাংলাদেশেই স্যামসাং স্মার্টফোন এবং কনজুমার ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন করছে। এছাড়া ফেয়ার গ্রুপ সারা দেশে নিজস্ব রিটেইল, এন্টারপ্রাইজ, বিক্রয়োত্তর সেবা, ও বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ব্যবসা পরিচালনা করছে।
গতকাল ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান ওয়েবিনারের মাধ্যমে হুন্দাই ও ফেয়ার টেকনোলজির পার্টনারশিপের আনুষ্ঠানিক ঘোষণা দেন ও বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল হামিদ আর চৌধুরী, চীফ মার্কেটিং অফিসার মেসবাহ উদ্দিন, হেড অব মার্কেটিং জে এম তসলিম কবীর, ফেয়ার টেকনোলজির হেড অব সেলস আবু নাসের মাহমুদ, হেড অব সার্ভিস আবুল হাশেম, প্রডাক্ট ম্যনেজার ফরিদ আল সোহানসহ ফেয়ার গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তারা।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ