Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উত্তরায় গরীবে নেওয়াজ অ্যাভিনিউয়ে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরে গরীবে নেওয়াজ অ্যাভিনিউয়ের ১০ তলা বিশিষ্ট একটি ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার লিমা খানম দৈনিক ইনকিলাবকে জানান, গতকাল দুপুর ২টা ৫০ মিনিটে ১৩ নম্বর সেক্টরে গরীবে নেওয়াজ অ্যাভিনিউয়ের ১০ তলা ভবনের ৬ষ্ঠ তলায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিকেল ৪টা ১৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ক্ষয়ক্ষতির পরিমান তদন্তসাপেক্ষে জানা যাবে বলে জানান তিনি।
গতকাল সন্ধ্যায় উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা দৈনিক ইনকিলাবকে বলেন, ওই ভবনের ৬ষ্ঠ তলায় সুপার সেল নামের একটি দোকানে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভায়। এ সময় কোনো হতাহাতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ