Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেঘনায় মাছ শিকারে গিয়ে জেলে নিখোঁজ

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ১২:০১ এএম

চরফ্যাশনের মেঘনা নদী ঝাকি জালে মাছ শিকার করতে গিয়ে এক জেলে নিখোঁজ হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে বেতুয়া সøুইসগেট এলাকায় মেঘনার তীরে ঝাকি জাল মারতে গিয়ে নদী পাড়ের মাটির চাকা ভেঙে নদীতে পড়ে গিয়ে ডুবে যান ওই জেলে। নিখোঁজ জেলের নাম মো. জসিম উদ্দিন ব্যাপারী (৪০)। সে আসলামপুর আয়শাবাগ গ্রামের বাসিন্দা মো. মহসিন ব্যাপারীর ছেলে।
প্রত্যক্ষদর্শী জেলেরা জানান, সকালে মেঘনার তীরে মাছ শিকারে জাল মারেন জসিম ব্যাপারী। এসময় পাড়ের মাটি ভেঙে নদীতে পড়ে গিয়ে তিনি ডুবে যান। তবে জালের রশি তার হাতে বাধা ছিলো বলেও জেলেরা জানান। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানান ফায়ার সাভির্স স্টেশন অফিসার মো. ইমরান হোসেন। চরফ্যাশন থানার ওসি (তদন্ত) মো. মুরাদ হোসেন বলেন, নদীতে জাল মারতে গিয়ে জসিম নামের এক জেলে নিখোঁজের খবর পেয়েছি। পুলিশ ঘটনাস্থলে গিয়েছে ও বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি টিমকে খবর পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ