Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্যা দুর্গতদের সাহায্যে এগিয়ে আসুন-মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২০, ৮:১৮ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, দেশের বিভিন্ন জেলায় অতিবৃষ্টি ও বন্যার কারণে বিপর্যস্ত ও ক্ষতিগ্রস্ত হয়ে দিন কাটাচ্ছে লক্ষ লক্ষ মানুষ। পানিবন্দি হয়ে মানুষের জীবন জীবিকা হুমকির সম্মুখীন। দীর্ঘদিন করোনা মহামারীর কারণে সাধারণ মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় দরিদ্রসহ মধ্যবিত্ত পরিবারগুলোও অতি কষ্টে দিনাতিপাত করছে। এখন আবার বন্যার কারণে মানুষ দিশেহারা। এ অবস্থায় অসহায়, দরিদ্র ও ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসা আমাদের সকলের ঈমানী ও মানবিক দায়িত্ব। তিনি বিপর্যস্ত , ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেশের সকল বিত্তবানদের প্রতি আহবান জানান।
আজ বুধবার দলের কেন্দ্রীয় মারকাজ কামরাঙ্গীরচর মাদরাসায় এক আলোচনা সভায় সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াযী, নায়েবে আমীর শায়খুল হাদিস শেখ আজিমুদ্দীন, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সানাউল্লাহ, মাওলানা আব্দুস সামাদ শরিয়তপুরী, মাওলানা সালাহ উদ্দিন জায়নাল ও মাওলানা রুহুল আমীন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ