Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর বিরুদ্ধে কুৎসা, থানায় জিডি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

ফেসবুকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার বিরুদ্ধে কুৎসা রটানোর অভিযোগে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। এতে বিনয় বড়ুয়া ও প্রদীপ বড়ুয়া নামে দুজনকে অভিযুক্ত করা হয়। রোববার আইনজীবী জিকো বড়ুয়া নগরীর খুলশী থানায় এই জিডি দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি প্রনব চৌধুরী। তিনি বলেন, ঘটনা তদন্ত করা হচ্ছে।
জিকো ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া অ্যান্ড অ্যাসোসিয়েটস অফিসে কর্মরত। জিডিতে বলা হয়েছে, শনিবার বিনয় বড়ুয়ার ফেসবুকের টাইমলাইনে বিপ্লব বড়ুয়ার ছবি দিয়ে ‘নিখোঁজ সংবাদ’ উল্লেখ করে কুরুচিপূর্ণ পোস্ট দেওয়া হয়। সেখানে প্রদীপ বড়ুয়া নামে একজন বিতর্কিত মন্তব্য করেন। বিনয় এবং প্রদীপ দুজনই বিপ্লব বড়ুয়ার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ ও বিদ্বেষমূলক কথাবার্তা লেখেন। বিপ্লব বড়ুয়ার ভাবমূর্তি রক্ষা ও রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে তাদের জিজ্ঞাসাবাদ করে প্রকৃত ঘটনা উদঘাটনের অনুরোধ করা হয় জিডিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ