Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে খিলগাঁও ও কাঠালবাগানে দুই জন বিদ্যুৎস্পৃষ্টে ও উত্তরায় একজন লিফট দুর্ঘটনায় মারা যান। গত শনিবার রাত থেকে গতকাল বিকেল পর্যন্ত এ ঘটনাগুলো ঘটে। 

জানা যায়, গতকাল দুপুরে খিলগাঁও সিপাহিবাগ এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে মো. হোসন (৮) নামের এক স্কুল ছাত্র আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বিকেল সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়। সে কিশোরগঞ্জ জেলার অস্টগ্রাম উপজেলার আব্দুর রউফের ছে।ে বর্তমানে পরিবার নিয়ে খিলগাও সিপাহিবাগ জিন্নাত কসাইরের টিনসেড বাড়িতে ভাড়া থাকত। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট সে।
নিহতের বাবা আব্দুর রউফ জানান, স্থানীয় একটি স্কুলের ১ম শ্রেণিতে পড়ে সে। গতকাল দুপুর একটার দিকে পাশের বাসায় একটি বিল্ডিং এর ছাদে খেলছিলো সে। এ সময় বিদ্যুতের তারে স্পর্শ লেগে সে আহত হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
এর আগে গত শনিবার রাত ১০টার দিকে রাজধানী কাঠালবাগান একটি বাসায় বিদ্যুতের সুইচের কাজ করার সময় হাসানের নামের এক যুবক মারা যান। নিহতের গ্রামের বাড়ি বরিশাল সদর কোতোয়ালি সোলনা গ্রামে। তিনি রাজধানীর কাঠাল বাগান এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।
এরও আগে গত শনিবার সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি বাসায় ছাদ থেকে নিচে নামার জন্য লিফটের সুইচে চাপ দেন ওই বাসার বাসিন্দা সালমা পারভিন (৬৭)। একটু পর দরজাও খুলে যায়। কিন্তু প্রত্যাশিত লিফট আসে না। ওই নারী যথারীতি খোলা দরজা দিয়ে পা গলিয়ে দিতেই ঘটে অপ্রত্যাশিত দুর্ঘটনা। নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে এক পর্যায়ে মারা যান তিনি। নিহতের স্বামী মো. শাহজাহান সাবেক অতিরিক্ত সচিব। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল লাশগুলো ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ