Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আরএফএল প্লাস্টিকস এখন আরএফএল হাউজওয়্যার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৫:৩০ পিএম

আরএফএল গ্রুপের জনপ্রিয় গৃহস্থালি পণ্যের ব্র্যান্ড নাম আরএফএল প্লাস্টিকস পরিবর্তন করে আরএফএল হাউজওয়্যার করা হয়েছে। চাহিদা অনুযায়ী নিত্য নতুন পণ্য ভোক্তাদের হাতে তুলে দিতেই এ নামবদল করা হয়েছে।

আরএফএল হাউজওয়্যারের সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইসফাকুল হক বলেন, আমরা সবসময় ভোক্তাদের চাহিদা অনুযায়ী নিত্য নতুন পণ্য যুক্ত করি। এ প্রক্রিয়াটি আরো ত্বরান্বিত করতেই আরএফএল প্লাস্টিকস এখন নতুনরূপে আরএফএল হাউজওয়্যার।

তিনি বলেন, আমরা সবসময় পণ্য উৎপাদনের প্রতিটি ধাপে গুণগতমান বজায় রেখে ক্রেতার কাছে সেরা পণ্য পৌঁছে দিতে চেষ্টা করি। ক্রেতার সন্তুষ্টিই আমাদের এগিয়ে যাওয়ার মূলমন্ত্র। এছাড়া আকর্ষণীয় ডিজাইন ও বৈচিত্র্যময় মডেলের কারণে আমাদের পণ্য ভোক্তাদের কাছে অত্যন্ত জনপ্রিয়। তাই টানা ৯ বার দেশ সেরা ব্র্যান্ড হওয়ার এই বিরল অর্জন এসেছে। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালেবাসাই আমাদের প্রেরণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ