Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার গুলশানের সাহাবুদ্দিন হাসপাতালে র‌্যাবের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৪:৪৪ পিএম

এবার রাজধানীর গুলশান-২ এ অবস্থিত সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে র‌্যাব।
রোববার (১৯ জুলাই) বিকেল তিনটার দিকে করোনার চিকিৎসায় ডেডিকেটেড হাসপাতালটিতে অভিযান শুরু হয়। বিকেল সাড়ে ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান চলছে।

হাসপাতালটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। তিনি বলেন, বিকেল ৩টার দিকে অভিযান শুরু হয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

এদিকে র‌্যাবের একটি সূত্র জানিয়েছে, করোনার র‌্যাপিড কিট টেস্ট, অ্যান্টিবডি নিয়ে বেশকিছু অভিযোগ খতিয়ে দেখতে অভিযান পরিচালনা করা হচ্ছে।

কোভিড-১৯ (করোনাভাইরাস) রোগীদের চিকিৎসায় যুক্ত বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে অন্যতম ৫০০ শয্যার সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল। সম্প্রতি বেশকিছু অনিয়মের অভিযোগ ওঠে হাসপাতালটির বিরুদ্ধে।

এর আগে উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান পরিচালনা করেছিলেন র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। সেখানে করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে দুনীর্তিসহ বিভিন্ন অভিযোগে ওই হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ওরফে সাহেদ করিমকে গ্রেফতার করে র‌্যাব।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৯ জুলাই, ২০২০, ১০:৪১ পিএম says : 0
    র‍্যাবের উদ্যোগ প্রশংসার দাবীদার। রিজেন্ট হাসপাতাল বন্ধ হবার পরও অন্যান্য হাসপাতালের কর্তৃপক্ষ সাবাধান হচ্ছে না এটা খুবই আশ্চার্যের বিষয়। এই হাসপাতালটি কোভিট-১৯ রোগীদের চিকিৎসায় যুক্ত বেসরকারি হাসপাতালের মধ্যে বৃহত্তর হাসপাতাল হওয়ায় তারা হয়ত সরকারের তৎপরতাকে পাত্তা দেয়নি সেজনেই আজ তাদেরকে মাশুল দিতে হচ্ছে। আল্লাহ্‌ বাংলাদেশের ডাক্তারদেরকে সত্য বলা ও সততার সাথে চলার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ