Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মঈনের ভাগ্যে ভাঙা এম্বুলেন্স সাহেদের জন্য দুই হেলিকপ্টার --- দুলু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনার সম্মুখযোদ্ধা ডা. মঈনের জন্য ভাঙা এম্বুলেন্স জুটে আর প্রতারক সাহেদের পেছনে দুই হেলিকপ্টার ছোটে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তিনি বলেন, মৃত্যুপথযাত্রী ডা. মঈনের মতো ব্যক্তিরা একটি সরকারি অ্যাম্বুলেন্সও পান না। অথচ রিজেন্টের প্রতারক সাহেদকে ধরে আনতে সরকার ব্যবহার করে দুই হেলিকপ্টার। তার জন্য সরকার লাখ লাখ টাকা ব্যয় করে। ডা. মঈনদের ভাগ্যে জুটে ভাঙা অ্যাম্বুলেন্স। উন্নত চিকিৎসা ছাড়াই তার মৃত্যু হয়। আর একজন প্রতারকের পেছনে ছোটে দুই হেলিকপ্টার। শুক্রবার নাটোর জেলা বিএনপি আয়োজিত ভার্চুয়াল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

দুলু বলেন, করোনা মোকাবিলায় সরকারের ব্যর্থতায় দেশ মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থ। দেশের বর্তমান পরিস্থিতি থেকে মুক্তির একমাত্র পথ হচ্ছে গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠা করা। এ জন্য আমাদের সবাইকে একদিকে যেমন করোনা মোকাবিলা করতে হবে অন্যদিকে আমাদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে দাঁড়াতে হবে।
জেলা বিএনপির আহŸায়ক আমিনুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, রহিম নেওয়াজ, ফরহাদ আলী দেওয়ান শাহীন, আসাদুজ্জামান আসাদ, এ হাই তালুকদার ডালিম, কাউন্সিলর সাজ্জাদ হোসেন সোহাগ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ