Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অনিয়ম-দুর্নীতি করে কেউ পার পাবে না

দিনাজপুর বিরলে নৌপ্রতিমন্ত্রী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, দেশের উন্নয়নের জন্য বিরোধীদল চাই। দেশ বিরোধী কাজ করবে এমন বিরোধীদল আমরা চাই না। যারা বিরোধীদল দাবি করে তারা দেশ বিরোধী এবং ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত। উন্নয়নের স্বার্থে নয় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তারা। তবে এদেশে ষড়যন্ত্র, অনিয়ম-দুর্নীতি করে কেউ পার পাবে না। কারণ আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করেছি। 

দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে বলেই প্রতারক সাহেদ-ডা. সাবরিনার মতো দুর্নীতিবাজ ও অন্যায়কারীদের আইনশৃঙ্খলা বাহিনী গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী হিসাবে আমিও কোন অনিয়ম-দুর্নীতি করলে আমাকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। এটাই হল শেখ হাসিনার বাংলাদেশ। গতকাল বেলা ১১টায় দিনাজপুরের বিরল উপজেলায় প্রতিমন্ত্রীর ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মধ্যে অর্থ ও বিভিন্ন সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিরল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু।
অনুষ্ঠানে নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি তার ঐচ্ছিক হতবিল হতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নগদ ৪ লাখ ৫৮ হাজার টাকা, ছাত্রছাত্রীদের মাঝে বাইসাইকেল, প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার, প্রাণিসম্পদের আওতাধীন খামারিদের মাঝে ওষুধ, জগতপুর ডিগ্রী কলেজ, শংকরপুর ও সামসুন্নাহার দাখিল মাদরাসায় ল্যাপটপ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) জাবের মো. সোয়াইব, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, প্রভাষক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি (পিপি), বিরল থানার ওসি শেখ নাসিম হাবিবসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে প্রতিমন্ত্রী বিরল উপজেলার কাঞ্চন নিউ মডেল ডিগ্রি কলেজের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন এবং উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সারাদেশে এক কোটি বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ