Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে রিকশা চালককে শ্বাসরোধে খুন

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রাজবাড়ীর গোয়ালন্দে সুন্নত মোল্লা নামের এক রিকশা চালককে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের মৃত আকবর মোল্লার ছেলে। গতকাল দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের পাশে গোয়ালন্দ উপজেলার বেপারীপাড়া ডাইভেশন এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে মহাসড়কের পাশের ওই ডোয়ায় একটি লাশ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। সম্প্রতি তিনি ব্যাটারী চালিত একটি নতুন রিকশা কিনেছেন। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর আর বাড়িতে ফিরে আসেননি। এ অবস্থায় শুক্রবার দুপুরে তার লাশ উদ্ধার করে পুলিশ।
এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরের বিভিন্ন স্থানে কোপানোর চিহ্ন আছে। হত্যায় ব্যবহৃত দুইটি চাপাতি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ