Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢামেকে সাহেদের এক্সরে-ইসিজি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ১২:০০ এএম

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ওরফে সাহেদ করিমের স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। গতকাল বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে এক্সরে ও ইসিজি করা হয়। পরে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
র‌্যাব জানায়, গতকাল বিকেল সোয়া ৫টায় ঢামেকে নেওয়া হয় তাকে। পরে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ঢামেক হাসপাতাল থেকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল বিকেলে সাহেদকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এক্সরে ও ইসিজি করে ফের তাকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
ঢামেক জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. আলাউদ্দিন বলেন, তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এক্সরে ও ইসিজি রিপোর্ট ভালো এসেছে।
এর আগে গতকাল ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর বেইলি ব্রিজের পাশে নর্দমার মধ্যে থেকে বোরকা পরা অবস্থায় সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে সেখান থেকে হেলিকপ্টারে ঢাকা আনা হয় তাকে। পরে বিকালে তাকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ