Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্নিয়াত প্রচারে মুফতি নঈমীর (রহ.) অবদান স্মরণীয় হয়ে থাকবে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের চেয়ারম্যান শায়খুল হাদিস, শেরে মিল্লাত মুফতি আল্লামা ওবাইদুল হক নঈমী (রহ.) জীবনের সিংহভাগ দরসে হাদিসে ব্যয় করেছেন। শাহেন শাহে সিরিকোটি (রহ.) প্রতিষ্ঠিত জামেয়া খিদমতের পাশাপাশি সিলসিলায়ে আলিয়া কাদেরিয়া ও আহলে সুন্নাত ওয়াল জামা’আতের মতাদর্শ প্রচারে জীবনের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। তার অবদান স্মরণীয় হয়ে থাকবে। বৃহস্পতিবার নগরীর ষোলশহর আলমগীর খানকায় আন্জুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট আয়োজিত চাহরম উপলক্ষে স্মরণ সভা, মিলাদ ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মুহাম্মদ মহসিনের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, অ্যাডিশনাল সেক্রেটারি মুহাম্মদ শামসুদ্দীন, জয়েন্ট সেক্রেটারি সিরাজুল হক, এসিস্টেন্ট সেক্রেটারি এস এম গিয়াস উদ্দীন সাকের, প্রেস এন্ড পাবলিকেশন্স সেক্রেটারি অধ্যাপক কাজী সামশুর রহমান, জামেয়ার চেয়ারম্যান অধ্যাপক দিদারুল ইসলাম, জামেয়ার অধ্যক্ষ আল্লামা সৈয়দ অছিয়র রহমান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ