Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শারীরিক দূরত্ব বজায় রেখে কাজ অব্যাহত রাখুন

ডেপুটি স্পিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের কারণে শারীরিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া। গতকাল রাজধানীর ইস্কাটন গার্ডেনের সুইড বাংলাদেশ আয়োজিত এক সভায় এ কথা বলেন। সংসদ সচিবালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি বলেন, করোনাকালে শারীরিক দূরত্ব বজায় রেখে দৈনন্দিন কাজ অব্যাহত রাখতে হবে। সা¤প্রতিক সময়ে শারীরিক দূরত্ব বজায় রেখে বাজেট অধিবেশন আমরা খুবই সুন্দরভাবে সম্পন্ন করেছি যা পৃথিবীর বহু দেশই সম্পন্ন করতে পারেনি।
ফজলে রাব্বী মিয়া বলেন, বাংলাদেশ গণতন্ত্র চর্চার এক উত্তম উদাহরণ। এ করোনাকালের মধ্যেও নিয়মিত বার্ষিক সাধারণ সভা আয়োজন করে এ সংগঠন প্রমাণ করলো তারা একটি গণতান্ত্রিক প্রতিষ্ঠান, তাদের আয়-ব্যয়ের স্বচ্ছতা রয়েছে এবং তারা জবাবদিহিতায় বিশ্বাসী। এর আগে ডেপুটি স্পিকার সুইড রত্মগর্ভা শহীদ জননী খুরশিদ আরা মসজিদ ও সুইড বকুলমামুন মাল্টিপারপাস এরিনা উদ্বোধন করেন। রাব্বী মিয়া বলেন, আমার স্ত্রী কিছুদিন আগে আমাকে ছেড়ে চলে গেছেন। তিনি হয়তো বকুল আপার মতো এতোটা মানবহিতৈষী ছিলেন না, তবে তিনিও অনেক হিতৈষী ছিলেন। আমার অজান্তেই তিনি জনগণের জন্য অনেক কাজ করতেন। অনুষ্ঠানের সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুন ছাড়াও প্রতিষ্ঠানটির অন্য বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ