Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহেদ কোনো কমিটির সদস্য না : আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ বলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে আওয়ামী লীগের আন্তর্জাতিক উপকমিটির সদস্য বলে প্রচার করা হচ্ছে। এই তথ্য সম্পূর্ণ মিথ্যা ও দলের বিরুদ্ধে অপপ্রচার। তিনি কমিটির সদস্য নন। তিনি বলেন, সাহেদকে শুরু থেকেই টাউট মনে হয়েছে। এ ছাড়া বিভিন্ন নেতাকে দিয়ে তদবির করার কারণে তার প্রতি সন্দেহ আরো বাড়ে।

গতকাল শাম্মী আহমেদ গণমাধ্যমে এসব কথা বলেন। উপকমিটিতে সাহেদের নাম রাখার ব্যাপারে তিনি বলেন, সাহেদকে কমিটি রাখার বিষয়ে আমাকে অনেকে অনুরোধ করেছেন। দলের অনেক নেতাকে দিয়েও আমাকে ফোন করিয়েছেন সাহেদ। এক নেতাকে আমি বললাম, সাহেদের নামে অনেক অভিযোগ পাচ্ছি। জবাবে তিনি বললেন, বিএনপির বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে সাহেদ গুলি খেয়েছিল। এর পর থেকে সাহেদকে দেখলেই কেউ কেউ ‘গুলি সাহেদ’ বলে মন্তব্য করতেন।
আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক বলেন, আন্তর্জাতিক উপকমিটির তালিকা এখনো তৈরি হয়নি। যারা উপকমিটির সদস্য হিসেবে পরিচয় দেন, তারা মিথ্যা পরিচয়ই দেন।
আওয়ামী লীগ নেতা, সরকারের প্রভাবশালী মন্ত্রী এমনকি তার সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া প্রসঙ্গে ড. শাম্মী বলেন, এখন সবার হতেই মোবাইল ফোন আছে, যে কেউ কোনো অনুষ্ঠানে চাইলেই ছবি তুলতে পারেন। ছবি তুললেই তো কেউ সংগঠনের হয়ে যান না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ