Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীসহ ক্রেস্ট সিকিউরিটিজ চেয়ারম্যান গ্রেফতার

অর্থ আত্মসাৎ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২০, ১২:০০ এএম

গ্রাহকদের সঙ্গে প্রতারণা করে টাকা আত্মসাতের অভিযোগে ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের চেয়ারম্যান মো. শহিদুল্লাহ ও তার স্ত্রী নিপা সুলতানাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। অর্থ আত্মসাতের পর আত্মগোপনে চলে যান তারা। গতকাল দুপুরে ল²ীপুর-নোয়াখালী সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করে ডিবির রমনা বিভাগ।

ডিবির রমনা বিভাগের ডিসি এইচ এম আজিমুল হক বলেন, শত শত গ্রাহকের টাকা আত্মসাৎ করে ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের মালিক মো. শহিদুল্লাহ সস্ত্রীক আত্মগোপনে যান। প্রতারণা শিকার ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ক্রেস্ট সিকিউরিটি মূলত স্টক ব্রোকারেজ হাউজ। রাজধানীর পল্টন ও জনসন রোডে দুটি এক্সটেনশন অফিস ছাড়াও প্রগতি সরণি, নারায়ণগঞ্জ ও কুমিল্লায় তাদের শাখা অফিস রয়েছে। তার স্ত্রী ক্রেস্ট সিকিউরিটি লিমিটেডের পরিচালক। আজ তাদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে। তাদের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় মামলা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ