Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিরস্ত্র মানুষ হত্যা করে ইসলাম কায়েম করা যায় না -কৃষিমন্ত্রী

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:৩৬ পিএম, ২৯ জুলাই, ২০১৬

শেরপুর জেলা সংবাদদাতা : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের সাংসদ কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, নিরস্ত্র মানুষ হত্যা করে কখনো ইসলাম কায়েম করা যায় না। দেশ যখন উন্নয়নে এগিয়ে যাচ্ছে তখন এক দল অন্ধকারের জীব আমাদের দেশে এসে শান্তি নষ্ট করে ইসলামের নামে বোমা মারছে, গ্রেনেড মারছে, তারাবি’র নামাজের সময় মানুষ হত্যা করছে। আমরা এই অন্ধকারের জীবকে আলো দিয়ে দুর করবো, মনের আলো, জ্ঞানের আলো এবং আল্লার দেয়া আলো দিয়ে এটাই হোক আমাদের প্রতিজ্ঞা।
তিনি আজ ২৯ জুলাই শুক্রবার সকালে তার নির্বাচনী এলাকা নকলা উপজেলার স্থানীয় মুক্তিযোদ্ধা বিদ্যানিকেতন প্রাঙ্গণে তার প্রতিষ্ঠিত ‘আলোয় ভুবন ভরা’ প্রকল্পের আওতায় ‘টপ টেন’ মেধাবী শিক্ষার্থীদের মাঝে সৌর হারিকেন বিতরণ কালে এসব কথা বলেন।
তিনি এসময় উপজেলার ২ নং নকলা ইউনিয়ন এবং নকলা পৌরসভার ৩টি ওয়ার্ডের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের মোট ২৬ টি শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় শ্রেণী থেকে নবম শ্রেণীতে পড়ুয়া ‘টপ টেন’ অর্থাৎ যাদের রোল নাম্বার ১ থেকে ১০ এর মধ্যে তাদের মধ্যে মোট ১০৯৯ জন শিক্ষার্থীকে এ সেলার হারিকেন বিতরণ করেন।
এসময় মন্ত্রীর সাথে এডিসি (রাজস্ব) ফরিদ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন সিকদার, এএসপি (সার্কেল) লাবনী খন্দকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসালাম জিন্না সহ বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ