Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলেম ওলামাদের ঐক্যের প্রতীক দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে দায়েরকৃত মামলা অনতিবিলম্বে প্রত্যাহার করুন-জমিয়াতুল মোদার্রেছীন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৭:৫৬ পিএম

দেশের বহুল প্রচারিত ও জননন্দিত দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হওয়ায় তিব্র নিন্দা জানিয়েছে মাদরাসা শিক্ষক-কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন। সংগঠনের সিনিয়ার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা কবি রূহুল আমীন খান ও মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী এক বিবৃতিতে বলেন, আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন শুধুমাত্র দৈনিক ইনকিলাবের সম্পাদক তাই নয় বরং তিনি দেশের হাজার হাজার শিক্ষক-কর্মচারীদের সংগঠন জমিয়াতুল মোদার্রেছীনেরও সম্মানীত সভাপতি। দেশব্যাপী সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যগণ তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগে খুব্ধ। আমরা তাঁকে খুব কাছথেকে দেখেছি। অনৈতিকতা, অরাজকতা, সমাজে বিশৃংখলা সৃষ্টি, দেশদ্রহী, বহিঃবিশ্বে দেশের ভাবমুর্তি খুন্ন করা এসকল কাজ থেকে তিনি সব সময় নিজেকে মুক্ত রাখেন। তদুপরি একটি রিপোর্ট আলোকে তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ অবান্তর ও উদ্দেশ্যপ্রনদিত বলে আমরা মনে করি। দৈনিক ইনকিলাব বরাবরই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে দেশের কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। এমন একটি সংবাদ মাধ্যমের সর্বোচ্চ পদে অধিষ্ঠিত ও দেশের হাজার হাজার আলেম ওলামাদের ঐক্যের প্রতীক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা অনতি বিলম্বে প্রত্যাহারে দাবী জানাচ্ছি।



 

Show all comments
  • রমজান আলী ২৯ জুন, ২০২০, ৮:৩৪ পিএম says : 0
    নিঃশর্ত মুক্তি চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ