Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সংবাদপত্রের স্বাধীনতাকে হরণ করার অপচেষ্টা করা হচ্ছে-বাংলাদেশ জনসেবা আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:১৭ পিএম

বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম এক বিবৃতিতে দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, প্রকাশিত প্রতিবেদনের লিখিত প্রতিবাদ না জানিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে সংবাদপত্রের স্বাধীনতাকে হরণ করার অপচেষ্টা করা হচ্ছে। এধরণের হয়রানিমূলক মামলা দেশের জনগণ ও সভ্য সমাজ কোন দিন মেনে নিতে পারে না।
এভাবে যদি সংবাদপত্রের বিরুদ্ধে মামলা মোকদ্দমা চলতেই থাকে তাহলে ভবিষ্যতে চুরি ডাকাতি. খুন ধর্ষণ. মানবপাচার. মাদক ব্যবসাসহ অপরাধের মাত্রা বৃদ্ধি পেতেই থাকবে। অপরাধীরা ধরা ছোঁয়ার বাইরে চলে যাবে। দৈনিক ইনকিলাব সব সময় খুন ধর্ষণ মানবপাচারকারী মাদক ব্যবসায়ীসহ সকল অপরাধীর বিরুদ্ধে এবং ইসলাম মানবতা ও দেশের জনগণের পক্ষে সর্বদা সত্য প্রকাশ করে আসছে। এটাই কী দৈনিক ইনকিলাব কর্তৃপক্ষের অপরাধ। মুফতি ফখরুল ইসলাম অনতিবিলম্বে দৈনিক ইনকিলাব সম্পাদক এর বিরুদ্ধে ডিজিটাল আইনে দায়েরকৃত মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ