Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাদকের সাথে পুলিশ বাহিনীর কোনো যোগসূত্র থাকতে পারবে না-আইজিপি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:৩৪ পিএম

মাদকের সাথে পুলিশ বাহিনীর কোনো যোগসূত্র থাকতে পারবে না। এমন হুঁশিয়ারি দিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ। শনিবার দুপুরে উত্তরা দিয়াবাড়িতে আঞ্চলিক পুলিশ লাইন্স ব্যারাক উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরো বলেন, কোনো পুলিশ সদস্য মাদক গ্রহণ বা মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠিনতম ব্যবস্থা নেয়া হবে। এসময় তিনি আরও জানান, নানামুখী ব্যবস্থা নেয়ায় পুলিশের করোনায় আক্রান্তের সংখ্যা কমেছে। করোনায় আক্রান্তের সংখ্যা জিরো পর্যায়ে নিয়ে আসতে নানা পরিকল্পনাও অব্যাহত রয়েছে বলে জানান আইজিপি।



 

Show all comments
  • জনগণের কাছে শুনেছি. ২৭ জুন, ২০২০, ৮:৪৩ পিএম says : 0
    ব্রিটিশ আমেরিকা মাপটা রাখতে চায় দক্ষিণ এশিয়াকে ডিসটার্ব করার জন্য, এই জাতি ও দেশকে সুখ আর সমৃদ্ধিতে পরিণত করার জন্য নয়, যদি তারা চাইতো তাহলে এই জাতিকে চূড়ান্ত ভাবে ধ্বংস করতোনা. এই কারণে ২০৫ দেশের সাপোর্ট নাই.
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২৭ জুন, ২০২০, ৯:২৭ পিএম says : 0
    প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শাসন আমলে এবার একজন প্রকৃত উপযুক্ত পুলিশ অফিসারকে আইজিপি নিয়োগ দিয়েছেন। বিজ্ঞজনেরা মনেকরেন ড. বেনজীর আমহেদ যেভাবে অগ্রসর হচ্ছেন এতে তিনি পুলিশ বাহিনীকে শৃঙ্খল বাহিনী হিসাবে দাড়করাতে সক্ষম হবেন ইনশ’আল্লাহ। ড. বেনজীর আহমেদ বলেছেন, পুলিশের করোনায় আক্রান্তের সংখ্যা কমেছে। এটা খুবই ভাল সংবাদ। এতে প্রতিয়মান হয় যে, আইজিপি সাহেব যেভাবে কথা বলেন সেটাকে বাস্তবায়িত করেন। এখন জাতী বেনজীর আহমেদের উপর আস্থাশিল হয়ে তারপ্রতি নির্ভরশীল হচ্ছে। এটা প্রমাণ করে তিনি প্রকৃতই একজন পুলিশ যাকে মানুষ বিশ্বাস করে তার উপর নির্ভর করতে পারে। আল্লাহ্ ড. বেনজীর আহমেদকে তার প্রতিশ্রুতি রক্ষা করার ক্ষমতা দান করুন। সাথে সাথে আল্লাহ্র দরবারে প্রার্থনা করছি আল্লাহ্ যেন ড. বেনজীর আহমেদকে দীর্ঘায়ু ও সুস্বাস্থ দান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ